বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে মেয়রপ্রার্থী রুপনসহ ১৯ প্রার্থীকে বিএনপির শোকজ

বরিশালে মেয়রপ্রার্থী রুপনসহ ১৯ প্রার্থীকে বিএনপির শোকজ

অনলাইন ডেস্কঃ স্বতন্ত্র মেয়র প্রার্থী কামরুল আহসান রুপনসহ ১৯ জন প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বিএনপি বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে । কেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, তা ২৪ ঘণ্টার মধ্যে লিখিত আকারে জানাতে বলা হয়েছে নোটিশের মাধ্যমে।

বৃহস্পতিবার (১ জুন) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত কারণদর্শানোর নোটিশ পৌছে দেয়া হয় প্রার্থীদের কাছে।

বরিশাল মহানগর বিএনপির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমার রিপন জানান, স্বতন্ত্র সেয়র প্রার্খী কামরুল আহসান রুপন, কাউন্সিলর প্রার্থী মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান টিপু, শাহ আমিনুল ইসলাম আমিন, হারুন অর রশিদ, আহ্বায়ক কমিটির সদস্য সেলিম হাওলাদার, মহানগর যুবদলের সহ-সভাপতি হুমায়ুন কবিরকে শোকজ করা হয়েছে।

এছাড়া সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মহানগর মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক জেসমীন সামাদ, আহ্বায়ক কমিটির সদস্য সেলিনা বেগম, রাশিদা পারভীন, জাহানারা বেগম, মহানগর বিএনপির সাবেক সহ-শিশু বিষয়ক সম্পাদক মো. ইউনুস মিয়া, সিদ্দিকুর রহমান, ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব জিয়াউল হক মাসুম, একই ওয়ার্ড বিএনপির কর্মী মনিরুল ইসলাম, কাজী মোহাম্মদ শাহীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক জোবায়ের আবদুল্লাহ সাদী, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ, ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ফরিদ উদ্দিন হাওলাদার ও ৩০ নম্বর ওয়ার্ডে খায়রুল মামুন শোকজের তালিকায় রয়েছে।

এ প্রসঙ্গে মেয়র প্রার্থী কামরুল আহসান রুপন বলেন, বৃহস্পতিবার রাত ১১টার দিকে মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ আমার হোয়াটসঅ্যাপে নোটিশ পাঠিয়েছেন।

তিনি বলেন, মহানগর বিএনপি বলছে, আমি বিএনপির কেউ না। তাহলে আমাকে শোকজ করা হলো কিভাবে। তার পরেও যেহেতু আমাকে শোকজ করা হয়েছে আমি এর লিখিত জবাব দেব।

মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ বলেন, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আওয়ামী লীগ সরকারের অধীনে সকল নির্বাচন বর্জন করেছে বিএনপি। অথচ কতিপয় নেতাকর্মী বরিশাল সিটি নির্বাচনে অংশ নিয়ে সিদ্ধান্ত উপেক্ষা করেছেন। তাদেরকে প্রাথমিক সদস্য পদসহ দল থেকে আজীবনের জন্য বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana